বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

রূপনগরের বিরুলিয়া বেড়িবাঁধে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত

নিজস্ব প্রতিবেদক ।।

রাজধানীর রূপনগর থানার বিরুলিয়া বেড়িবাঁধ এলাকায় মোটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছেন। নিহতরা হলেন—মিলন হোসেন (২২), হারুন (১৭) ও শামিম হোসেন (১৮)। এদের মধ্যে মিলন ফুডপান্ডায় কাজ করতেন আর হারুন ও শামিম মোটরসাইকেল মেকানিক ছিলেন। নিহত মিলন ঝালকাঠি জেলার কাঁঠালিয়া থানা এলাকার সোবহান মিয়ার পুএ।

আজ শুক্রবার রাত পৌনে ১১ টায় ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মোহাম্মদ বাচ্চু মিয়া তিন জন মারা যাবার বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ শুক্রবার বিকেল সাড়ে ৪ টার রাজধানীর রূপনগর থানার বিরুলিয়া বেড়িবাঁধের সাদি পেট্রল পাম্পের সামনে মোটরসাইকেল ও ট্রাকের সাথে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের বন্ধু রুবেল ও হাসানের উদ্বতি দিয়ে পুলিশ জানান, শুক্রবার বিকেলে তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। তারা রুপনগর থানার বিরুলিয়া বেড়িবাঁধস্হ সাদি পেট্রল পাম্পের সামনে পৌঁছালে পেছন দিক থেকে একটি ট্রাক তাদের বহনকারী মোটরসাইকেলটিকে সজোরে এসে ধাক্কা দেয়। এতে তিনজনই রাস্তার ওপর ছিটকে পড়েন। এসময় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী হারুন মারা যায়। পরে তাৎক্ষণিকভাবে স্হানীয় লোকজন গুরুতর আহত অবস্হায় হারুনের সহযোগী মিলন ও শামীমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিলনকে মৃত ঘোষণা করেন। আর শামীম চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ওসি মোহাম্মদ বাচ্চু মিয়া আরো জানান, শুক্রবার বিকেলে রূপনগর থানার বিরুলিয়া বেড়িবাঁধ এলাকায় মোটরসাইকেল-ট্রাক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্হায় দুই জনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। পরে মিলন সাড়ে ৬টার দিকে মারা যায়। শামিম চিকিৎসাধীন অবস্থায় পৌনে ৮টার দিকে মারা যায়।

তিনি আরো জানান, ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এবিষয়টি রূপনগর থানা পুলিশকে রাতে জানানো হয়েছে। নিহত মিলনের চাচা মো. জামাল হোসেন সাংবাদিকদের জানান, ঝালকাঠি জেলার কাঁঠালিয়া থানা এলাকার সোবহান মিয়ার পুএ। বর্তমানে মিরপুর-১ এর উত্তর বিশিলের তিন নম্বর রোডে থাকে। মিলন ফুডপান্ডায় খাবার সরবরাহের কাজ করতো। বিকালে মোটরসাইকেল নিয়ে বন্ধুদের সঙ্গে বের হয়ে দু্র্ঘটনার শিকার হন।

এদিকে, রূপনগর থানার উপ পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, রূপনগরের বেড়িবাঁধ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় হারুন নামে একজন ঘটনাস্থলে মারা গেছেন। বাকি দু’জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। তিনি আরো জানাব, ময়নাতদন্তের জন্য তিন জনের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। নিহতের বিস্তারিত ঠিকানা জানার চেষ্টা চলছে। এছাড়া দু্র্ঘটনা কবলিত গাড়িটি সনাক্তের চেষ্টা চলছে। এবিষয়ে আইনগত ব্যবস্হা গ্রহনের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com